JannatHost...

অ্যাফিলিয়েট পার্টনার প্রোগ্রাম

আজই ফ্রী সাইনআপের মাধ্যমে যোগ দিন লাইফটাইম আর্নিং এর প্রোগ্রামে

অ্যাফিলিয়েট সিস্টেম আপনার ও আপনার ভিজিটর উভয়ের জন্যেই চমৎকার সুযোগ। কারন আপনার ভিজিটর পাচ্ছে দেশের সেরা ডোমেইন ও হোস্টিং সার্ভিস এবং আপনি পাচ্ছেন প্রতিটি সেল থেকে লাইফটাইম আর্নিং করার এর সুযোগ। কারন হোস্টিং একটি রিনিউয়েবল সার্ভিস। তাই যতদিন আপনার কাস্টোমার আমাদের কাছে থাকবে ও তার সার্ভিস রিনিউ করবে আপনিও ততদিন পর্যন্ত তার কমিশন পেতে থাকবেন। তাই যতই দিন যেতে থাকবে এবং আপনার কাস্টোমার সংখ্যা বাড়তে থাকবে, আপনার আর্নিং এর পরিমানও ততই গ্রো হতে থাকবে।

প্রতিটি প্লানের সাথে যে সুবিধা পাচ্ছেন

  • এসএসডি ওয়েব হোস্টিং: 20% কমিশন
  • রিসেলার হোস্টিং: 20% কমিশন
  • ওয়েব ডিজাইন: 30% কমিশন
  • বাল্ক এসএমএস: 5% কমিশন
  • একাউন্টিং সফটওয়্যার: 10% কমিশন
  • ডোমেইন রেজিস্ট্রেশন: 00%

আমাদের অ্যাফিলিয়েট পার্টনার প্রোগ্রামের বৈশিষ্ট্য

আপনার অ্যাফিলিয়েট ম্যানেজমেন্ট এর জন্য পাচ্ছেন আমাদের সুসজ্জিত ড্যাশবোর্ড যেখান থেকে আপনি রেফারেল লিংক, ব্যানার কোড সংগ্রহ ও সেল রিপোর্ট এবং অ্যাফিলিয়েট ব্যালেন্স দেখতে ও উইথড্র দিতে পারবেন।

Recuring
রিকারিং কমিশন

আপনি পাচ্ছেন প্রতিটি সেল থেকে রিকারিং কমিশন। অর্থ্যাৎ যতদিন পর্যন্ত কাস্টোমার আমাদের সার্ভিস রিনিউ করবে ততদিন প্রতিটি রিনিউ থেকে আপনি কমিশন পেতে থাকবেন।

প্রোডাক্ট বেইসড মার্কেটিং

আমাদের অ্যাফিলিয়েট ড্যাশবোর্ডে পাবেন প্রোডাক্ট বেইসড ল্যান্ডিং পেজ এর রেফারেল লিংক যা দিয়ে আপনি নির্দিস্ট টার্গেটেড প্রোডাক্ট বা সার্ভিসের মার্কেটিং করতে পারবেন।

LIFETIME
30% পর্যন্ত কমিশন

প্রতিটি সেল থেকে পাবেন ৫% থেকে শুরু করে সর্বোচ্চ ৩০% পর্যন্ত অ্যাফিলিয়েট কমিশন শেয়ার যা অন্যন্য যেকোন অ্যাফিলিয়েট থেকে অনেক বেশি রেভিনিউ দেবে আপনাকে।

বহুল জিজ্ঞাসিত প্রশ্নোত্তর

নিচের প্রশ্নোগুলোর উপর ক্লিক করে কাংখিত উত্তর দেখে নিন

জান্নাত হোস্ট থেকে আমি কিছু কিনি নাই, আমি কি অ্যাফিলিয়েট করতে পারব?
  • হ্যা, অবশ্যই। আপনার যদি একটি কোয়ালিটি ব্লগ বা ওয়েবসাইট থেকে যেখানে যথেষ্ট পরিমান ভিজিটর আছে অথবা আপনি যদি আমাদের সার্ভিস সমূহ অন্যান্য মাধ্যম যেমন ফেসবুক, ইউটিউব এর মাধ্যমে সেল করতে চান তবে আপনি আমাদের অ্যাফিলিয়েট পার্টনার প্রোগ্রামের জন্য উপযুক্ত।

আমি কি আমার অ্যাফিলিয়েট কমিশন দিয়ে জান্নাত হোস্ট এর কোন সার্ভিস কিনতে বা রিনিউ করতে পারব?
  • আপনি চাইলে আপনার অ্যাফিলিয়েট কমিশন ব্যবহার করে আমাদের বিভিন্ন সার্ভিস যেমন ডোমেইন রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, ওয়েব ডিজাইন সার্ভিস ক্রয় অথবা রিনিউ করতে পারবেন।

আমি কিভাবে আমার পেমেন্ট উইথড্র করতে পারব?
  • প্রতিটি সফল সেল এর কমিশন আপনার একাউন্টে এসে জমা হবে। ৩০ দিন পর্যন্ত এই কমিশন আপনার একাউন্টে পেন্ডিং অবস্থায় দেখাবে। এই ৩০ দিন হচ্ছে আমাদের রিফান্ড প্রিয়োড। এই ৩০ দিন এর মধ্যে কেউ যদি তার সার্ভিস ক্যানসেল করে ও রিফান্ড নিয়ে নেয় তবে আপনি সেই কমিশন আর পাবেন না। ৩০দিন পর একাউন্টে কমিশন এভেইলেবল ব্যালেন্সে এসে জমা হবে। মাত্র ১০০০ টাকা হলেই আপনি আপনার অ্যাফিলিয়েট ড্যাশবোর্ড থেকে আপনার কমিশন উইথড্র রিকোয়েস্ট করতে পারবেন। আপনার উইথড্র রিকোয়েস্ট করার পরবর্তি ৭ বিজনেস ডে এর মধ্যে আপনাকে বিকাশ, রকেট, ব্যাংক অথবা পেপালের মাধ্যমে পেমেন্ট করে দেয়া হবে।

আমি কিভাবে আমার সেলগুলোকে ট্রাকিং করতে পারব?
  • আপনি আপনার অ্যাফিলিয়েট ড্যাশবোর্ড থেকে কতগুলো ক্লিক হয়েছে, কতগুলো সাইনআপ হয়েছে এবং কতগুলো ক্লিক হয়েছে তার রিপোর্ট পেয়ে যাবেন। এবং প্রতিটি অর্ডার ও সেল এর কাস্টোমারের নাম, অর্ডার নাম্বার ও ডেট সহ লিস্ট পাবেন।

এটি কিভাবে কাজ করে?

আপনার রেফারেলযুক্ত লিংক ও কাস্টোম ব্যানারের মাধ্যমে আমাদের প্রোডাক্ট ও সার্ভিস প্রমোট করুন। উক্ত লিংক থেকে প্রাপ্ত ভিজিটরের প্রতিটি সফল সাইনআপ ও অর্ডার থেকে আপনার অ্যাফিলিয়েট একাউন্ট অটো কমিশন যুক্ত হয়ে যাবে। আমরা ব্রাওজারের কুকিকে কাজে লাগিয়ে প্রতিটি ক্লিক ও ভিজিটরকে ৯০ দিন পর্যন্ত ট্রাকিং করব। কেউ যদি প্রথমবার এসে কোন কিছু নাও অর্ডার করে এবং ৯০ দিন এর মধ্যে ফিরে এসে অর্ডার করে সেই ক্ষেত্রেও আপনি অ্যাফিলিয়েট কমিশন শেয়ার পেয়ে যাবেন

GO TO DASHBOARD

যারা প্রতিনিয়ত মার্কেটিং করে কাজ করে যাচ্ছে

প্রতি মাসে অর্ডার গ্রহণ করে ভালো পরিমাণ আয় করছে

যথাসময়ে কমিশন পেমেন্ট প্রদান করার মাধ্যমে উৎসাহিত হয়